পুরুষেরা সাবধান।

গতকাল বিকেল ৫.৩০ মিনিটে শিশুমেলার (শ্যামলী) সামনে আর এক নব উৎপাতের আবির্ভাব দেখলাম। চার জন পড়ন্ত বয়সের মহিলা একজন অফিস ফেরত যুবককে বাসের ভেতর থেকে টেনে হেচরে নামাচ্ছে আর বলছে ছেলেটি নাকি এদের দলের এক মহিলার সাথে অশোভনা আচরন করেছে এবং কুপ্রস্তাব দিয়েছে। মহিলা গুলি ইভটিজিং বলে চিৎকার করে লোক জনের দৃষ্টি আকর্ষণ চেষ্টা করছে এবং ভদ্রলোকটির শার্ট ধরে টানা হেচরা করছে। ছেলেটি বারবার চিৎকার করে নিজেকে নির্দোষ বলছে। আমি ঘটনার ছবি তোলাতে ব্যস্ত ছিলাম কিন্ত এক সময় মেয়ে গুলির আচার আচরন দেখে আমার সন্দেহ হয়। তাদের পরিচয় জিজ্ঞেস করি উত্তরে তারা তাদের সরকারী দলের নেতা ও কর্মী বলে পরিচয় দিলে আমি সমবেত জন সাধারনকে পুলিশ ডেকে ছেলে এবং মেয়ে উভয় পক্ষকে থানায় নিয়ে যাবার কথা বলাতেই মহিলা গুলি চোখের পলকেই কেটে পড়ে।
মেয়েগুলিকে পালাতে দেখে সমবেত মানুষকে বুঝে যায় যে, এরা একটি নতুন চক্র। সহজ সরল ভভদ্রলোক দেখে তাকে নাচেহাল করে দু’পাইস কামিয়ে নেবার এক নতুন ফন্দি।
ঢাকায় নতুন মহিলা পার্টি।
পুরুষ তুমি সাবধান।

জিয়া রায়হান

homeopathybd
ঔষধী গাছ

Leave a comment

namaj.info bd news update 24 short film bd _ Add
. -
*** নিজে সুস্থ থাকি , অন্যকে সুস্থ রাখি । সাস্থ্য ও চিকিৎসা বিষয়ে যে কোন প্রশ্ন থাকলে জানাতে পারেন ! হোমিওপ্যাথি বিডি.কম একটি ফ্রী হোমিওপ্যাথি চিকিৎসার জন্য তৈরী বাংলা ব্লগ সাইট । ***